সংবাদ শিরোনাম:
সাফল্য অর্জনেও ব্যতীক্রম নয় জমজ দুই বোন,  লাইবা ও লামিয়া দুজনেই পেলেন জিপিএ- ৫ নাগরপুরে মুক্তিযোদ্ধা পরিবার রাজপথে, প্রতিবাদ মানববন্ধন অনুষ্ঠিত এক স্কুল থেকে এসএসসিতে জিপিএ-৫ পেল জমজ দুই বোন মির্জাপুরে ধান চাল সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন টাঙ্গাইলে মাদ্রাসা ও কারিগরি প্রতিষ্ঠানের গার্ল-ইন- স্কাউটের সদস্যদের ডে ক্যাম্প ভূঞাপুরে সর্বজনীন পেনশন স্কিম অবহিতকরণে সভা দেলদুয়ারে অসহায় দুস্থদের মাঝে খাদ্য সহায়তা প্রদান গোপালপুরের পরিবহন শ্রমিকদের ডাটাবেজ বা নিবন্ধন তৈরি শুরু যুবককে গাছে বেঁধে মারধরের ঘটনায় তোলপাড় ডিএনএ দিবসে মাভাবিপ্রবিতে শিক্ষার্থীদের দেয়ালিকা প্রদর্শনী
চেতনানাশক ইনজেকশন দিয়ে প্রেমিককে হত্যা করে প্রেমিকা

চেতনানাশক ইনজেকশন দিয়ে প্রেমিককে হত্যা করে প্রেমিকা

প্রতিদিন প্রতিবেদক : বঙ্গবন্ধু সেতু পশ্চিমপাড়ে অবস্থিত বঙ্গবন্ধু ইকোপার্কে রহস্যজনক রুবেল রানা (২৮) হত্যার রহস্য উদঘাটন করেছে সিআইডি। এ ঘটনায় জড়িত প্রেমিকা লাভলী খাতুনকে (২৫) গ্রেফতার করা হয়েছে। লাভলী টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার রসুলপুর গ্রামের লাল মিয়ার মেয়ে।

নিহত রুবেল রানা টাঙ্গাইলের কালিহাতী উপজেলার শ্যামশৈল গ্রামের আব্দুল লতিফের ছেলে।

সিরাজগঞ্জ সিআইডি পুলিশের ইন্সপেক্টর ও তদন্ত কর্মকর্তা মোহাইমিনুল ইসলাম জানান, প্রায় চার বছর পূর্বে রুবেল রানা ও লাভলী খাতুনের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে এবং এক পর্যায়ে তা দৈহিক সম্পর্কে রূপ নেয়। রুবেল রানা বিভিন্ন সময় তাদের অন্তরঙ্গের ভিডিও ধারণ করে লাভলীকে ব্ল্যাকমেইল করে আসছিলো। তিনি জানান, চলতি বছরের ২৭ জানুয়ারি লাভলী খাতুন পরিকল্পিতভাবে হত্যার উদ্দেশে রুবেল রানাকে নিয়ে সিরাজগঞ্জে ইকোপার্কে বেড়াতে আসেন। এর একপর্যায়ে যৌন উত্তেজক ওষুধের কথা বলে রুবেল রানার শরীরে চেতনানাশক ইনজেকশন প্রয়োগ করেন প্রেমিকা লাভলী খাতুন। এতে ঘটনাস্থলেই রুবেল রানা মারা যান। পরদিন পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়ে দেয়। পরে স্বজনরা এসে রুবেল রানাকে শনাক্ত করলে পুলিশ তাদের কাছে লাশ হস্তান্তর করে। এ ব্যাপারে সদর থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়। পরে ঘটনার তদন্তভার সিআইডিকে দেয়া হলে তারা ঘটনাস্থল থেকে একজন নারীর চুল আলামত হিসেবে উদ্ধার করে। এরই সূত্র ধরে সিআইডি প্রকৃত ঘটনা উদঘাটন করতে সক্ষম হয় এবং মঙ্গলবার রাতে ঢাকার ধামরাই এলাকার মেডিসিটি হসপিটাল থেকে হত্যাকারী প্রেমিকা লাভলী খাতুনকে গ্রেফতার করে।

গত বুধবার দুপুরে লাভলী খাতুনকে আদালতে হাজির করা হলে তিনি ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেন। পরে সন্ধ্যায় বিজ্ঞ বিচারক তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840